ভবিষ্যৎ নিয়ে আমি চিন্তাই করি না : নাইম শেখ

0
16

ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে হারলেও বাংলাদেশের একমাত্র পাওয়া নাঈম শেখের দুর্দান্ত ইনিংস। ওপেনিংয়ে নেমে ৮১ রান করে তিনি দলকে দেখিয়েছিলেন জয়ের স্বপ্ন। তবে শেষ পর্যন্ত পার্টনারের অভাবে শেষ রক্ষা হয়নি। এজন্য নিজের আক্ষেপও প্রকাশ করেন। টি-টোয়েন্টি দলে থাকা এই সদস্য এখন ঢাকার পথে রয়েছেন। ঢাকার উদ্দেশে হোটেল ছাড়ার আগে কথা বলেন এই স্বল্পভাষী তরুণ।

এমন দুর্দান্ত ইনিংস খেললেন কিন্তু জয় পাননি, আক্ষেপ আছে কী?

নাইম : আক্ষেপতো অনেক বেশি। সিরিজ জিততে পারলে অনেক ভালো লাগতো। জিততে পারিনি তাই একটু খারাপ লাগছে। আমাদের আরেকটা জুটি হলে হয়তো আমরা জিততে পারতাম।

আপনার ইনিংসটি আক্রমণাত্মক ছিল। ব্যাখ্যা করবেন?

নাইম : অ্যাটাকিং না। যেভাবে টার্গেট ছিল সেভাবে চেষ্টা করছি, অ্যাটাকিংয়ের কিছু নাই ওভাবে। যেমন খেলা দরকার তেমনভাবে চেষ্টা করছি।

সেঞ্চুরি মিস করেছেন, এজন্য আক্ষেপ আছে কি না?

নাইম : আমার কাছে মনে হয় পুরো ইনিংসে ওদের সেরা বল ছিল। আর সেঞ্চুরির জন্য খেলিনাই দল জেতানোর জন্য খেলতেছিলাম। এই জায়গায় সফল হতে পারিনি, এটা খারাপ লাগছে।

মিথুনের সঙ্গে আপনার জুটি ছিল ৯৮ রানের। তার সঙ্গে কী কথা হয়েছে?

নাইম : আমাদের দুজনের কথা হচ্ছিল শেষ করলে আমাদের দুজনকেই শেষ করতে হবে। পিছনের দিকে যেন আমরা না যাই, আমরাই যেন শেষ করে আসতে পারি।

অভিষেক ম্যাচে জয় পেয়েছেন। অভিজ্ঞতা কী?

নাইম : অভিষেক বলতে প্রথম ম্যাচেই যখন জিতেছি ভালো লেগেছে। জেতার কারণে ভালো লেগেছে। বেশি রান, সর্বোচ্চ রান এসব আমি চিন্তাই করি না। ম্যাচ বাই ম্যাচ খেলার চেষ্টা করি যা হয় ম্যাচ শেষে দেখা যাবে।

আপনার ভবিষ্যৎ পরিকল্পনা কী?

নাইম : এগুলো নিয়ে আমি চিন্তাই করি না এখন। নেক্সট ইমার্জিং এশিয়া কাপ আছে ওটা নিয়েই ভাবছি আপাতত।

LEAVE A REPLY