যার প্রেমে পড়েছি সেই ভণ্ড : পপি

0
3

চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। সম্প্রতি তিনি শেষ করেছেন সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রের শুটিং। এতে তার বিপরীতে আছেন আমিন খান। আর আগামী মাস থেকে তিনি অংশ নিচ্ছেন ‘গ্যাংস্টার’ ছবির শুটিংয়ে। পাশাপাশি এই চিত্রনায়িকা ব্যস্ত আছেন স্টেজ শো নিয়ে। চলচ্চিত্র ও অন্যান্য প্রসঙ্গে মুখোমুখি হয়েছেন পপি।

সাহসী যোদ্ধা চলচ্চিত্রের শুটিং কী পুরোপুরি শেষ?

না, পুরোপুরি শেষ হয়নি। একটি গানের শুটিং এখনও বাকি আছে। খুব শিগগিরই এর শুটিং করা হবে। এরই মধ্যে ডাবিংয়ের কাজ শুরু হয়েছে। বেশ জোড়ালো ভাবেই ছবির কাজটি শেষ হচ্ছে।

শুনলাম, নতুন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন?

হ্যাঁ। ‘গ্যাংস্টার’ নামে নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এটি নির্মাণ করবেন শাহিন সুমন। আগামী মাস থেকেই এর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

এতে কি আপনি আন্ডারওয়ার্ল্ডের একজন হিসেবে অভিনয় করবেন?

এটি এখন বলা ঠিক হবে না। এর গল্পটাও তৈরি হয়নি। ছবিতে আন্ডারওয়ার্ল্ডের গল্পই ফুটিয়ে তোলা হবে। আর আমার চরিত্রটিও থাকবে অ্যাকশনকন্যা হিসেবে। তবে এখনই নিশ্চিত করে বলা যাবে না, চরিত্রটি কি ধরনের। এছাড়াও ছবিতে আমার বিপরীতে কে এবং অন্যান্য অভিনয় শিল্পীদের নাম সেটিও জানা যাবে ক’দিন পর।

এর মধ্যে নতুন আর কোনো চলচ্চিত্রের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন?

আপাতত নতুন কোনো ছবির জন্য চুক্তিবদ্ধ হইনি। তবে কয়েকটি ছবি নিয়ে কথা চলছে। দেখা যাক কী হয়। অভিনয়ের প্রস্তাব তো প্রতিনিয়তই পাচ্ছি। তবে গল্প ও চরিত্র পছন্দ হয় না বলে প্রস্তাবগুলো ফিরিয়ে দিতে হচ্ছে। ছবির সংখ্যা বাড়াতে চাই না। ভালো মানের কাজ করতে চাই।

স্টেজ শোর ব্যস্ততা কেমন?

এই সময়টাতে স্টেজ শোই বেশি থাকে। আপাতত, তাই করছি। আগামী মাসে দেশের বাইরে কয়েকটি স্টেজ শো করা হবে। যাওয়ার আগে, বিষয়টি জানাতে চাই।

ব্যক্তিগত প্রসঙ্গ, গত বছরই তো বিয়ে করতে চেয়েছিলেন

চাইলেই তো সব হয় না। বিয়ের জন্য পরিবার থেকে পাত্র খোঁজা হচ্ছে। সৎ ও বিশ্বাসযোগ্য ছেলে পাওয়া খুব মুশকিল। ভালো ছেলে পাইনি বলে, বিয়েও করা হয়নি। এবার যদি যোগ্য পাত্র পাওয়া যায়, তবে বিয়ে হবে। আর হ্যাঁ, আমি গোপনে বা লুকিয়ে বিয়ে করার মতো মানুষ না। বিয়ে করলে ধুমধাম করেই করবো।

কারও সঙ্গে প্রেম করছেন?

কারও সঙ্গে প্রেম-টেম করছি না। কোনো পছন্দও নেই। অনেকেই আমাকে পছন্দ করতো। অনেক প্রস্তাবও পেয়েছি। তবে পরিবারের কড়া শাসন কিংবা নজরদারীর কারণে প্রেম করা হয়নি। যাও করেছি দেখলাম, সে-ই ভণ্ড, মিথ্যাবাদী। সোজা কথায় বললে, যার প্রেমে পড়েছি সেই ভণ্ড। তাই আর প্রেম করা হয়নি।

LEAVE A REPLY