র‌্যাপার হানি সিং এর ডিভোর্স চূড়ান্ত

Yo Yo Honey Singh Indian music producer dtvbd darpan tv bd darpan news bd

দিল্লির সাকেট জেলা আদালতে জনপ্রিয় র‌্যাপার হানি সিং ও তার স্ত্রী শালিনী তালওয়ারের মধ্যে আনুষ্ঠানিকভাবে ডিভোর্স সম্পন্ন হয়েছে। শালিনীর সঙ্গে ডিভোর্স চূড়ান্ত হওয়ার পর তার হাতে এক কোটি রুপির চেক তুলে দিয়েছেন হানি সিং।

এর আগে, গত বছর হানি সিংয়ের বিরুদ্ধে যৌন হেনস্থা, মানসিক নির্যাতন ও আর্থিকভাবে নিগ্রহের অভিযোগ তোলে মামলা করেন শালিনী। শুধু তাই নয়, গায়কের কাছে ২০ কোটি রুপি ক্ষতিপূরণ দাবি করেন তিনি।

যদিও পরবর্তী সময়ে তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করেন হানি সিং। ইনস্টাগ্রামে এক বিবৃতিতে তিনি লেখেন, আমার ও পরিবারের বিরুদ্ধে ২০ বছরের সঙ্গী শালিনী তালওয়ারের মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত অভিযোগে খুবই ব্যথিত হয়েছি। অভিযোগগুলোর বেশির ভাগই জঘন্য। অতীতে গানের কথা নিয়ে সমালোচনা, শারীরিক অবস্থা, মিথ্যা সংবাদ সত্ত্বেও কখনো জনসম্মুখে কোনো বিবৃতি দেইনি।

আরও পড়ুন: নতুন বিজ্ঞাপনের মডেল অপু বিশ্বাস

কিন্তু এবার চুপ থাকার কোনো মানেই দেখছি না। এই অভিযোগগুলো ঘৃণ্য ও মানহানিকর। দীর্ঘ ১৫ বছর এই ইন্ডাস্ট্রিতে আছি এবং অনেক শিল্পীর সঙ্গে কাজ করেছি। স্ত্রীর সঙ্গে আমার সম্পর্ক নিয়ে তারা সবাই জানেন। কারণ আমার শুটিং, অনুষ্ঠান, মিটিং সব জায়গাতেই ক্রু মেম্বার হিসেবে সে থাকতো। আমার বিরুদ্ধে সব অভিযোগ অস্বীকার করছি। তবে এ নিয়ে কোনো কথা বলবো না। কারণ বিষয়টি এখন বিচারাধীন। আশা করছি খুব শিগগির সত্য প্রকাশ পাবে।

একই সঙ্গে আদালতের রায়ের আগে তার ও পরিবার সম্পর্কে কোনো খারাপ ধারণা না করতে ভক্তদের অনুরোধ জানান তিনি।

দর্পন টিভি/জেএ