মেয়ে থেকে ছেলেতে রূপান্তর হয়ে বিয়ে, ৮ বছর পর সত্য ফাঁস

Marriage ceremony dtvbd darpan tv bd darpan news bd

বিয়ের ৮ বছর পর হঠাৎ স্ত্রী জানলেন তার স্বামী সার্জারি করিয়ে লিঙ্গ পরিবর্তন করে মেয়ে থেকে পুরুষ হয়েছে। এ ঘটনা জানার পর স্বামীর নামে মামলা করেছেন স্ত্রী।

এ খবর শুনে অনেকেই অবাক হতে পারেন। কিন্তু এ ঘটনা সম্পূর্ণ সত্য। ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাটে। অভিযোগকারী নারীর নাম শীতল। স্বামী বিরাজের বিরুদ্ধে থানায় বিকৃত যৌনাচারের অভিযোগ এনেছেন তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, ২০১৪ সালে বিয়ে হয়েছিল এই দম্পতির। কিন্তু বিয়ের পর থেকেই অভিযুক্ত স্বামীর শারীরিক সম্পর্কে স্থাপনে বেশ অনীহা দেখতে পান স্ত্রী। এ বিষয়ে জিজ্ঞেস করলে স্বামী বিরাজ তাকে বলেন, কয়েক বছর আগে রাশিয়াতে একটি সড়ক দুর্ঘটনার শিকার হয়ে শারীরিক সম্পর্ক করার সক্ষমতা হারিয়েছেন তিনি। কিন্তু ছোট্ট একটি সার্জারির মাধ্যমে সমস্যার সমাধান সম্ভব।

আরও পড়ুন: সালথায় নছিমনচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

শীতল পুলিশকে জানান, তার সাথে বিরাজের ৯ বছর আগে একটি ম্যাটরিমনিয়াল সাইটে পরিচয় হয়েছিল। বিরাজ তার ২য় স্বামী। ২০১১ সালে ১ম স্বামীকে হারিয়েছিলেন তিনি। আগের ঘরে তার ১৪ বছরের এক মেয়ে রয়েছে।

২০২০ সালে বিরাজ স্ত্রীকে জানান, অস্ত্রোপচারের মাধ্যমে ওজন কমাতে তিনি কলকাতা গিয়েছিলেন। পরে অবশ্য প্রকৃত ঘটনা প্রকাশ করেন। তিনি জানান, সেখানে পুরুষাঙ্গ স্থাপনের জন্য অস্ত্রোপচার করিয়েছেন।
সূত্র: এনডিটিভি

দর্পন নিউজ/জেএ