শাহরুখের জন্য জীবনের ঝুঁকি নিয়েছেন হাসিত

Shah Rukh Khan Indian actor dtvbd darpan tv bd darpan news bd

বলিউড বাদশা শাহরুখ খান মানেই নতুন কিছু। আর দর্শকদের জন্য দারুন সব দামাকা। সম্প্রতি মুক্তি পাওয়া ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান- শিবা’ সিনেমায় বিজ্ঞানী মোহন ভার্গব চরিত্রে কিছু সময়ের জন্য পর্দায় হাজির হয়ে কুড়িয়েছেন দর্শকের প্রশংসা।

এই সিনেমায় শাহরুখ ছিলেন ‘বানরাস্ত্র’-এর অধিকারী। এ চরিত্রের জন্য তাকে বেশ কিছু ঝুঁকিপূর্ণ অ্যাকশন দৃশ্যে দেখা গেছে। তবে তিনি নিজে কিন্তু এই ঝুঁকি নেননি। তার হয়ে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটিতে ঝুঁকি নিয়েছেন হাসিত সাবানি। সিনেমাটিতে শাহরুখ খানের বডি ডাবল হিসেবে কাজ করেছেন তিনি।

আরও পড়ুন: কোরিয়ানকে বিয়ে করলেন বাংলাদেশি অভিনেত্রী

’আলাদিন’, ‘জেমস বন্ড’-এর মতো এ সিনেমায় স্টান্ট করেছেন হাসিত।ইনস্টাগ্রামে সিনেমার সেট থেকে শাহরুখ খানের সঙ্গে তার একটি ছবি পোস্ট করেছেন তিনি। এতে দু’জনকে প্রায় একই রকম পোশাকে দেখা গেছে।

ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ব্রহ্মাস্ত্র সিনেমায় তার ক্যামিও চরিত্রের জন্য শাহরুখ খানের মতো কিংবদন্তির বডি ডাবল হিসেবে কাজ করতে পেরে খুব আনন্দিত।’

আরও পড়ুন: মেয়ের জন্য দোয়া চাইলেন আসিফ আকবর

‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি মোট তিনটি অংশে মুক্তি দেওয়া হবে। প্রথমটির নাম ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান- শিবা’। আয়ান মুখার্জি পরিচালিত এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এছাড়াও অভিনয় করেছেন-অমিতাভ বচ্চন, নাগার্জুনা, মৌনি রায় প্রমুখ।

দর্পন নিউজ/জেএ