এসএসসি পরীক্ষা ভালো না হওয়ায় ফাঁস নিলো পরীক্ষার্থী

dead body dtvbd darpan tv bd darpan news bd

জামালপুরের বকশীগঞ্জ পৌর শহরের সীমারপাড় এলাকার বসতঘর ঘর থেকে সারজিনা আক্তার (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

রবিবার (১৮ সেপ্টেম্বর) রাতে এ মরদেহ উদ্ধার করে পুলিশ। সারজিনা আক্তার পৌর শহরের চরকাউরিয়া কামাপট্টি এলাকার সমছের আলীর মেয়ে। সে স্থানীয় সানরাইজ এডুকেয়ার একাডেমির ছাত্রী।

স্থানীয় ও পরিবার সূত্র জানা যায়, শনিবার সারমারা নাসির উদ্দিন উচ্চ বিদ্যালয়ে বাংলা দ্বিতীয়পত্র পরীক্ষা দেয় সারজিনা। পরীক্ষা কেন্দ্রেই অসুস্থ হয়ে পরে সে। ঠিকমত পরীক্ষা দিতে না পারায় প্রচণ্ড ভয় পায়। পরে রবিবার রাত ৮টার দিকে সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিঁয়ে গলায় ফাঁস নেয়। অনেকক্ষণ পরিবারের লোকজন সারজিনার কোন সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ভিতরে গিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

আরও পড়ুন: ৮০ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার ২

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে রাতেই সীমারপাড় থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্ততি চলমান। এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার নিশ্চিত হওয়া যাবে।

দর্পন টিভি/জেএ