হানিমুনে গিয়ে স্বামীকে মেরে পালালেন স্ত্রী

Honeymoon at Kuakata dtvbd darpan tv bd darpan news bd

পটুয়াখালীর কুয়াকাটায় মনিরুল ইসলাম নামের এক পর্যটক স্ত্রীকে নিয়ে হানিমুনে এসে মারধরের শিকার হয়েছেন। শুধু তাই নয়, এ সময় তার স্ত্রী নূরে জান্নাত হামলাকারীদের সঙ্গে পালিয়ে যান।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে কুয়াকাটা সৈকতের জিরো পয়েন্ট সংলগ্ন ফ্রাই মার্কেটের পাশে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ আহত মনিরুলকে উদ্ধার করেছে। কবে তার স্ত্রী নূরে জান্নাতকে খুঁজে পায়নি।

মনিরুল ইসলাম বলেন, আমি দীর্ঘদিন সিঙ্গাপুরে ছিলাম। দেশে আসার পর গত শুক্রবার পারিবারিকভাবে নুরে জান্নাতকে বিয়ে করি। মঙ্গলবার আমরা কুয়াকাটায় বেড়াতে আসি।

আরও পড়ুন: রাজধানীর ফুটপাত থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

তিনি আরও বলেন, বিকেলে সৈকতে ঘোরাঘুরির পরে সন্ধ্যায় আমি জান্নাতকে নিয়ে হোটেলে চলে আসি। রাতে স্ত্রীর অনুরোধে আবার হোটেল থেকে বের হয়ে সৈকতের জিরো পয়েন্ট সংলগ্ন ফ্রাই মার্কেটে যাই। জান্নাত আমাকে ফ্রাই মার্কেট পেরিয়ে কিছুটা সামনের দিকে নিয়ে যায়। এ সময় ৪-৫ লোক আমাকে মারধর শুরু করে। আমি আমার স্ত্রীকে আঁকড়ে ধরলেও সে আমাকে বাঁচানোর চেষ্টা না করে হামলাকারীদের সঙ্গে পালিয়ে যায়।

সৈকতের ফিশ ফ্রাই ব্যবসায়ী রিয়াজ উদ্দিন বলেন, আমি তাদের স্বামী-স্ত্রী দুজনকে সৈকতে নামতে দেখেছি। এর কিছুক্ষণ পরেই দেখি ওই লোকটিকে রক্তাক্ত অবস্থায় পুলিশ বক্সে নিয়ে যাওয়া হচ্ছে।

আরও পড়ুন: হাসপাতালে ভর্তি অভিনেত্রী তনুশ্রী

এ বিষয়ে পালিয়ে যাওয়া নূরে জান্নাতের বাবা হারুন-অর-রশিদ বলেন, আমরা ঘটনা শোনার সঙ্গে সঙ্গে বরগুনা থেকে কুয়াকাটায় চলে এসেছি। তবে আমার মেয়ে এখন কোথায় আছে তা জানতে পারিনি। জামাইকে নিয়ে এখন বাড়িতে যাচ্ছি। বিষয়টি আমরা পারিবারিকভাবে দেখব।

দর্পন টিভি/জেএ